মনের কথা
- বিশ্বজিৎ মালাকার ০৫-০৫-২০২৪

মনের কথা বলবো তোমায় আজ,
ফেলে আমার যত শত কাজ।

জানো আজ ১১.১২.১৩ সন,
আজকে তোমার দৃঢ় কর মন।



অর্ঘ্য হাতে জানাই ভালোবাসা এ অধম;
জানি তুমি কষ্ট দেবে এটাই তোমার পণ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।